আলোকচিত্রী জিয়াকে গাড়িচাপা : অভিনেতা কল্যাণ আটক

প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিনেতা কল্যাণ কোরাইয়াকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে থানায় ডেকে নেয়া হয়। এরপর আর ছাড়া হয়নি বলে জানা গেছে।

থানা পুলিশ জানিয়েছে, প্রথম আলোর আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে কল্যাণ কোরাইয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন আরাফাত জাগো নিউজকে বলেন, প্রথম আলো কর্তৃপক্ষ একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। সড়ক দুর্ঘটনায় নাট্যকর্মী কল্যাণ কোরাইয়ার প্রাইভেটকারই জিয়ার মোটরসাইকেলকে চাপা দিয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ব্যাপারে পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) শেখ মারুফ হাসান জাগো নিউজকে বলেন, মামলা করবে বলে শুনেছি। একজন আটকও রয়েছে। ঘটনায় কারো সংশ্লিষ্টতা থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার রাতে রাজধানীর পান্থপথে প্রথম আলোর আলোকচিত্রী জিয়া ইসলামের মোটরসাইকেলকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে চলে যায়। মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন জিয়া। উপস্থিত লোকজন দ্রুত উদ্ধার করে জিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ভর্তি করেন।

উন্নত চিকিৎসার জন্য জিয়া ইসলামকে মঙ্গলবার দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঢামেক হাসপাতালের অ্যানেসথেশিয়া বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ দুপুর সাড়ে ১২টায় জাগো নিউজকে জানান, জিয়া ইসলাম মাথায় বড় ধরনের আঘাত পেয়েছেন। ফলে তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসক হিসেবে আশাবাদী হলেও তার অবস্থা সঙ্কটাপন্ন বলে জানান তিনি।

সূত্র: জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *