পরপুরুষকে গার্লফ্রেন্ডের চুমু! সেলফি তুললেন প্রেমিক

বর্তমান সমাজে অনেক প্রেমিক-প্রেমিকা আছে যারা তাদের গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড কে ধোঁকা দিয়ে থাকেন। যা মোটেই কাম্য নয়। কেননা, কেউ যখন কারো সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তখন সে তার উপর পূর্ণ বিশ্বাস রেখেই সম্পর্কটা করেন। কিন্তু কিছু দিন পর দেখা যায় সে যাকে বিশ্বাস করে এই সম্পর্কে জড়িয়েছেন ওই মানুষটি আসলে তাকে ধোঁকা দিচ্ছে।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে আর্জেন্টিনায়। তা হলো- প্রেমিকা তার প্রেমিককে ধোঁকা দিয়েছে। আর সেটা ট্যুইটারে ফাঁস করে দিলেন প্রেমিক। পরপুরুষকে চুমু দেওয়ার ছবি সটান ট্যুইটারে পোস্ট করলেন প্রেমিক।

আর্জেন্টিনার এক শহরের ঘটনা। মারিয়ানো নামে বছর ২০ বয়সী এক যুবকের সঙ্গে এই ঘটনা ঘটেছে। এক পার্টিতে গিয়ে এমন কাণ্ড দেখেন তিনি। দেখলেন তাকে ছেড়ে পার্টিতে থাকা অন্য এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন তার গার্লফ্রেন্ড।

আর ঘনিষ্ঠতা ক্রমশ চরম পর্যায়ে পৌঁছতে থাকে। এক কথায় জাপটে ধরে চুম্বন। এই দৃশ্য দেখে মাথা গরম হয়ে গেলেও ঠাণ্ডা মাথায় ছবি তোলার কাজটি সেরে ফেলেন মারিয়ানো। তাদের পাশে বসে সেলফি তুলে পোস্ট করে দিলেন ট্যুইটারে।

মারিয়ানো ক্যাপশনে লিখলেন, ‘আমার গার্লফ্রেন্ড (এখন প্রাক্তন)। বুঝতে পারেনি যে আমিও একই পার্টিতে এসেছি।’

এরপর তার এই গুণধর গার্লফ্রেন্ড অজুহাতও দিয়েছেন। গার্লফ্রেন্ড বলেছেন, ‘আমি নেশাগ্রস্ত ছিলাম। ও আমাকে জোর করছিল। কিন্তু আমি তোমাকেই ভালবাসি আর তোমার সঙ্গেই থাকতে চাই।’

আর সেই স্ক্রিনশটও শেয়ার করেছেন মারিয়ানো। উত্তরে মারিয়ানোও লিখেছেন, ‘আর একটু এফোর্ট দিলেই পারতে।’

Comments are closed.